Eset antivirus free and 100% usefull

All of us use Antivirus Software for safety our Favorited software. It is so tough to find out any user who do not use any Antivirus  Some of us use Antivirus free version and some of us use thi full version . Full version user buy antivirus for use and more protraction  Most of the user use free version. But free version need to update properly and in time. Neither it will be week and can not cheek and kill virus properly. So Free version have long defrent from licence or full version. Free version have no more security path like Licence version of antivirus. Internet security mean Firewall protection, Security Zone, Mail protection, Hacking protection, Free customer and gather of special security. But only full version user can enjoy all of them. For marketplace some Antivirus Vendor provide their service free for half/one or two month. some of them give opportunity for upload 2-5 GB.
Now someone use license Software without money by crack or customize. All popular brand's Antivirus are now cracked for use. It is an usual occur for our country and another some countrys. Some of us use it or know about this.

Norton (NIS)                          80 years licence
Panda & Webroot Antivirus     3000 days free
Avast                                       28/50 years license till 2050
Kaspersky                                Lifetime Use or use till 2018
Avira                                        License till 2016
Eset security                             till 2016 & use Lifetime
Macafee                                    for use lifetime



Somebody among us already use this service or read same post in Come For Know or Defrents blog. Some intiligent and meerit blogger wright about how to use it with full discription. So I thanks to them and all post readers....
In real all crack have lots of oppurtunity and in the same time it bear many problem. First of all I will tell you about oppurtunity...
1: Most of AntiVirus are forieng product. American & Eurupian AntiVirus are leading now in the world. By this way they earning a lots of money from poor country like our country. By cracking we can save some montry. in another word, if our software engineer can make AntiVirus we should not give money to forieng country. By this way our country can bear want and earn money by sell in forieng country. In the same time we can acchive gorgious. Like Indean software Quick Heal Security are using 65% computer user and delivering inforieng country. In our country it's prize 850/= . So every AntiVirus producer country income a lots by sell this product in forieng country.
2: In Bangladesh some group of software developer invantied an Antivirus Software. But it can not acchive popularity because of it was not strong.
3: As popular antiVirus any AtiVirus Inventor or developer company need melions melion money.
4: Bangladeshi are defrents from another country. In forieng country ministry, Busnessman, Social instute, and many importent acociation help to build up this.
5: Crack our trial version of antiVirus and it will change for long time use. No need to west money.

Problems:
1: The user of cracked antivirus have no guarenty though it is till safety. But in future it can stop work.
2: Software break,join,structure edition run till a special date. then it can not use. Then use this software in defrent way is named as Crack.
3: Programmer developer make edition in software by cullect sourc code and rearange them properly. Then this software use as cracked.
4: Some software can not crack as like as AntiVirus. If any one try to crack it, then get result failur.
5: This crack create by craker of defrent country and joinly work with hem some hacker. If any worker of such kind of program developer lost his work he can break out rool and use some secret code.
6: Antivirus campany use update of code and so this code can not work in next time or more then one time.
7: Paid AntiVirus make thousent line of code and so they need a lots of programmer. But piresi can destroy all dream within a small time.

Why crack them

Some AntiVirus Company provide half/one or two year trial version. But crack can change it for a long time like 30/50 or 80 years. Think it out of trast. As promotional usage 20-45% can be get or 1 year or 3/6 months.

Note 1


নোট-১। বাজারে দেখবেন অনেকে এন্টিভাইরাসের প্যাকেটে লেখা খাকে একজন ইউজার ১১০০/- আবার ৩ জন ইউজার ২২০০/-। আসলে এটা অনেকটা এন্টিভাইরাস কোম্পানী গুলোর চালাকী। একটা সতর্ক বার্তা জুড়ে দেওয়ার দরকার ইত্যাদি। এখানে গোপনীয় রহস্য হল- যদি ৩ জন ব্যবহারকারী হিসাবে  কেউ ক্রয় করে তাহলে তাহলে কোম্পানীর নীট ১১০০/- লাভ হবে। কেননা, ১ জন ব্যবহারকারীর ডিস্কে যদি ২০০ এমবি ফাইল থাকে তেমনি ৩ জন ব্যবহারকারীর ডিস্কে একই ফাইল ২০০ এমবি থাকে। তাই কোম্পানী বাড়তি লাভের আশায় এই চালাকি করে । বিদেশীরা তাদের নিয়ম নীতিতে অতি বিশ্বাসী  তাই তারা বাঙ্গালীদের মত ফ্রী খোঁজার চেষ্টা করে না। তাই যার যেটা প্রয়োজন সেটাই ক্রয় করে। আসলে ধনী রাষ্ট্র গুলো তো অর্থের কোন অভাব নাই।
২। এই কারনে যারা লাইসেন্স হিসাবে এন্টিভাইরাস ক্রয় করবেন আমার মতে তাদের ১ জন ইউজার দেখে ক্রয় করা উচিত। পরবর্তীতে না হয় অন্য জনের সাথে শেয়ার করুন। আসলে এমন এন্টিভাইরাস খুবই কমই আছে যারা ১ জন ব্যবহার করছে নাকি ৩ জন ব্যবহার করছে এই নজরদারিতে বেশী একটা মাথা ঘামায় না। এখন অনেকেই প্রশ্ন করবেন যদি অন্যজনের ক্ষেত্র অসুবিধা সৃষ্টি করে?  এই প্রশ্নত্তরে বলব – এখানে শুধু সিরিয়াল কী বা পাসওয়ার্ড দিলেই চলবে। আবার কিছু এন্টিভাইরাস রয়েছে যেখানে Mail ID চাই তাহলে সেখানে প্রথমজনের Mail ID দেখিয়ে দিতে হবে। অর্থাৎ এই পদ্ধতি একজন পাশাপাশি শত লোকের সাথে শেয়ার করতে পারবেন। এমন পদ্ধতি ব্যবহার করলে ক্রাকের প্রয়োজন হয়না।  এখন অনেকে অপর জনকে ব্যবহারের সুযোগ দেবে না । কেননা সে তো নিজের টাকা গচ্ছা দিয়ে  কিনেছে তাহলে অপরজনের ফ্রি দেবে কেন?
৩। আমার অভিজ্ঞতায় বলছি, আমি প্রায় ৩ বছর ধরে লাইসেন্স এন্টিভাইরাস ব্যবহার করছি ও অনেকের ক্রয় করে দিয়েছি। প্রথম বছর করেছিলাম সিঙ্গাপুরের PC tools security, পরের বছর Kaspersky 2010 ক্রয় করেছিলাম প্রায় ১,৩৫০ টাকা। তখন আমি আমার লাইসেন্স কী অনেক বন্ধু মহলের মাঝে কাজে লাগিয়েছিলাম। কাজটি Sucess হয়েছিল। বর্তমানে আমি নিজে Eset security-4 ব্যবহার করছি।
৪। যারা লাইসেন্স এন্টিভাইরাস কিনতে আগ্রহী তারা মার্কেট থেকে Avira ক্রয় করতে পারেন। এটি জার্মানীর তৈরি। পিসি স্লো করবেনা। প্রমোশন হিসাবে ১১০০/ – ২ বছরের মেয়াদ থাকছে। Offer টি সীমিত সময়ের জন্য প্রযোজ্য।
Crack বা Patch File গুলো কতটুকু নিরাপদ?এক কথায় বলা যায়, Orginal License কী থেকে ক্রাক করা বা প্যাচ ফাইলগুলো মোটেও সুবিধাজনক নয়। কেননা, কোম্পানী থেকে যখন লাইসেন্স ক্রয় করা হয় তখন এন্টিভাইরাস কর্তৃপক্ষ গ্রাহকের ঐ কোডিং ও লাইসেন্স নম্বর সংগ্রহে রাখে। ফলে, যারা টাকার বিনিময়ে সেবা গ্রহন করছে কোম্পানী গ্রাহকদের নির্ধারিত মেয়াদ পর্যন্ত সেবা দিতে বাধ্য ।অনেক কোম্পানী গ্রাহকের আইপি নম্বর ও মেইল এড্রেস সংরক্ষনে রাখে। ফলে একটি কোম্পানির বুঝতে অসুবিধা হয় না কারা বৈধ বা অবৈধ গ্রহক।এখন অনেকেই বলবেন, ক্রাক করা বা প্যাচ ফাইল  লাইসেন্স সফটওয়্যারের মতই সকল কাজ করছে, আপডেট হচ্ছে। তাহলে সমস্যা কোথায়?আমিও স্বীকার করি ক্রাক ফাইলে সবই করা যাবে। কিন্তু মজার ব্যাপার হল-যখনই কোম্পানী তাদের নিজস্ব সার্চিং সফটওয়্যার দ্বারা নজরদারি বা আআআড়ি পাতে তখনই বিপদ ঘটে। তারা সহজেই বুঝতে পারেন কোথায়, কি ঘটছে। তাইতো অনেক ক্ষেত্রে দেখা যায়, ক্রাক /প্যাচ ফাইল কাজ করছেনা। ব্লক হয়ে গেছে। এখানে অনেকেই মন্তব্য করবেন-বিভিন্ন এন্টিভাইরাসের  ক্রাক ফাইল ব্যবহার করে আপডেট করা যাবে কিন্তু  প্রোগ্রাম ভার্সন আপডেট করবেন না ইত্যাদি। যদি প্রোগ্রাম ভার্সন ভার্সন আপডেট করেন তাহলে  Crack ফাইল কাজ করবেনা।এখন আপনিই বলেন, নিশ্চয় কোম্পানী টের পেয়েছে তাই পরবর্তী ভার্সন আপডেট করলে কাজ হবে না ব্লক হয়ে যাবে। এখানে যদি কোম্পানী প্যাচ ফাইল দিবে তাহলে এন্টিভাইরাসের প্রোগ্রাম আপডেট করলে কোন সমস্যাই হবার কথা নয়।যারা লাইসেন্স এন্টিভাইরাস ব্যবহার করেন তাদের প্রতিনিয়ত ভাইরাস সিগনেচার ও প্রোগ্রাম আপডেট দুটোই হয়ে থাকে।এখন আপনাদের একান্ত ইচ্ছা কে কোনটা, কোন ধরনের সফটওয়্যার ব্যবহার করবেন।অনেক বকবক করলাম। সেই জন্য দু:খ প্রকাশ করছি। কেননা, আলোচনার মধ্য কোন একটা বিষয় মনে পড়ে গেলে সেটি না লিখলে আমার ভাল লাগেনা, মনে হয় কোন কাজ অসমাপ্ত আছে ইত্যাদি। অনেকে যারা এতদিন ক্রাক ফাইল সফটওয়্যার ব্যবহার করেছেন। কিন্তু এত বিস্তারিত জানেন নাই তাদের অনেকটা কাজে আসবে বলে মনে করি।এখন মুল কাজের কথায় আছি। নতুন বছরে আজ আমি আপনাদেরকে ESET Antivirus Security উপহার দিব। সাথে Orginal Key। 100%  working ।  Dont Worry।আপনারা যারা আগ্রহী আমার এই পোষ্টের সর্বশেষে একটি Download link পাবেন। সেখানেই সবকিছু দেওয়া থাকবে। ডাউনলোড ফাইলে আমি যা কিছু যোগ করেছি তথারুপ-১। Eset  এর Genuin key২। Eset 5 এর প্রথম ধাপের Install File৩। Eset ব্যবহারের একটি বই৪। Eset  একটি ক্রাক ফাইল আজীবন পর্যন্ত চলবে৫। ইসেটের নানবিধ তথ্যবহুল একটি PDF ফাইলEset smart securit 05আমি এই পর্যন্ত নিজে যতগুলো এন্টিভাইরাস ব্যবহার করেছি। ইসেটের সাথে কারোর তুলনা হয়না। যদি প্রশ্ন করা হয় বর্তমানে কোন এন্টিভাইরাস টপলিডার হিসাবে সবার উপরে? এখানে আমি ইসেটকেই সবার শীর্ষেই বলব। আরও বলব এখন ইসেটের প্রতিদ্বন্দী শুধু ইসেটই। বর্তমানে এন্টিভাইরাস হিসাবে ১ম Eset, ২য় Norton, ৩য় Kaspersky অবস্থানে আছে। তাছাড়া Eset একটি শান্ত শীষ্ট এন্টিভাইরাস। এর নানবিধ বৈশিষ্ট আছে যেখানে অন্য এন্টিভাইরাসে পাবেন না। যেমন-
১। এটি পিসিকে কখনোই  স্লো করেনা। বরং পূর্বের থেকে পিসির গতিকে সাবলিল ও গতিশীল করে তোলে।
২। অযথা Ram এর  জায়গা দখল করেনা।
৩। ডাউনলোড ফাইল আকার বেশী নয় । যে কোন মডেম থেকে সহজেই ইনষ্টল করা যায়। কিন্তু অন্য এন্টিভাইরাস ডাউনলোডের ক্ষেত্রে বিরক্তিকর যেমন- নর্টনের প্রথমদিকে ডাউনলোড ফাইল এর  আকার প্রায় ১৩০ এমবি. ক্যাসপার স্কাই এর তাই। ইসেটের মাত্র ১৫-২৫ এমবি.
৪।  Eset  স্প্যাম মেইল ধরতে অত্যন্ত পটু।
৫। যে কোন সন্দেহজনক সাইটকে Automatic ব্লক করে দেয়।
৬। মাসে ২ বার হলেও আপডেট করতে পারবেন- যারা জিপি সীম কে ইন্টারনেট হিসাবে Use করেন, তারা ১০ টাকা ভরলেই হবে। অর্থাৎ ১৫ দিনে আপডেট ফাইল নামাতে সাইজ মাত্র ২ মেগাবাইটের মত লাগবে। কিন্তু অন্য সকল এন্টিভাইরাসে প্রতিনিয়তই আপডেট সচল রাখতে হয়।
৭। User Interface অসাধারন ও  সহজে বোধগম্য।
৮। যে কোন ভাইরাস পাওয়া মাত্রই ও ভাইরাস যুক্ত ফাইলকে Automatic ব্লক করে দেয়। ফলে পিসিতে কোন ভাইরাস ক্ষতি করতে পারেন।
৯। অন্য এন্টিভাইরাস USB কে ডিটেক্ট করতে পারেনা। আবার নিজেদের স্ক্যান করে দেখিয়ে দিতে হয়। কিন্তু ইসেট নিজেই ইউএসবিকে ডিটেক্ট করে নেয় এবং স্ক্যান করার জন্য তৈরি থাকে।
Eset  কে কিভাবে ইনষ্টল করবেন?পূর্বে Eset Install করা অনেক সহজ ব্যাপার ছিল। অর্থাৎ পূর্বে Eset  সাইট থেকে যে কোন ফাইলকে ডাউনলোড করে নিলে শুধু Password ও Serial Key দিলেই হত। তাছড়া Download ফাইলকে অফলাইন হিসাবে যে কোন সময় পূনরায় ইনষ্টলের কাজে লাগানো যেত। বর্তমানে Eset Vendor অনেক চালাক হয়ে গেছে।  যেখানে অন্য এন্টিভাইরাস কোম্পানীর অফলাইনে Install এর সুবিধা দেয়  কিন্তু ইসেট এখানে অফলাইনের মত Install এর সুযোগ বন্ধ করে দিয়েছে।  তাই Install করতে হলে ইসেটের সাইট থেকে Live Install করতে হবে। অবশ্য যাদের পিসিতে পূর্বে ইসেটের ফাইল Download করা অআছে ( প্রায় ৫৮ MB সাইজের) তারা অফলাইনে Install  করতে পারবেন। কিন্তু সমস্যা একটি থাকছে যখনই নতুন করে আপডেট করা হচ্ছে তখন পূর্বেকার Install system কে ইসেট সার্পোট করছেনা। যেমন আমি পূর্বেকার System এ-ফাইল ডাউনলোড করতে গিয়ে ৪ বার ধরা খেয়েছি। দেখা গেছে এখানে সবই ইনষ্টল ও আপডেট হয়েছে কিন্তু ফাইল Missing করছে ইসেট সঠিকভাবে কাজ করছেনা। তাই সবচেয়ে উত্তম কাজ হল- Eset server থেকে সরাসরি Install ও Update করা।
অবশ্য আমি আপনাদেরকে সুবিধার জন্য সরাসরি আপডেটের প্রায় ২ এমবির একটি Install file দিয়েছি Download pacage এর মধ্য। ফাইল নং-০১০১ । Install করতে হলে প্রথমে নেট চালু করুন। এবার আমার দেয়া উক্ত ফাইল চালু করুন। নিম্নরুপ এন্টারফেস আসবে-২। এবার উক্ত স্কীনের Install এ- ক্লিক করুন। ব্যস কাজ শুরু হয়ে যাবে।
৩। কাজের প্রসেস % হিসাবে দেখাবে ও কতটুকু সময় লাগবে তা দেখাবে।
৪। এখানে যদি বাংলা লায়ন বা কিউবির ৫১২ KBPS গতিতে ডাউনলোড করেন তাহলে প্রায় ২৫ মিনিট লাগবে। আর যদি জিপি মডেম দিয়ে কাজ করেন তাহলে প্রায় ১১০ মিনিট সময় নিবে। পরামর্শ- যারা জিপি মডেম দ্বারা কাজ করবেন তাদের এই কাজ টি ভোরবেলা ৫.০০ দিকে করলে ভাল হয়। এই সময় স্পিড ভাল থাকে। প্রায় ৭০ মিনিটেই কাজ শেষ  করা যাবে।
৪। কাজ শেষ হলে পিসি রিস্টার্ট চাইবে বা নিজেই রিস্টার্ট হবে। তারপর আবার নেট কানেকশন চালু করুন। Eest Install করা ফাইলটি চালু করলে পাসওয়ার্ড ও সিরিয়াল কী চাইবে তখন আমার দেয়া Serial key, Password পেষ্ট করে দিলেই হবে। চিক্র—–৫। অতপর ইসেট নতুন করে আপডেট নামাবে প্রায় ১৫ এমবি ফাইল সাইজ। আপডেট হলে একটি Successful ম্যাসেজ Show করবে।
৬। তারপর পূনরায় পিসি রিস্টার্ট করে ইসেট চালু করে পুরো পিসি একাবার Scanning করে নিন।
৭। পরিশেষে ইসেট সম্পূর্ণ Install, Update সঠিক হলে ০১ বছরের লাইসেন্স এর মেয়াদ হিসাবে শো করবে ।৮। ইসেট নেট কানেকশন চালু থাকলে অটোমেটিক আপডেট নেয়। তাছড়া অনেকদিন নেট বন্ধ রেখে চালু করলে আপডেটের সময় ইসেট সেটিংসে গিয়ে আপডেটে ক্লিক করলেই হবে। নিম্নুরপ-৯। যদি কোন ভাইরাসকে ক্লিন করতে হয় তাহলে যে কোন ফাইল/ফোল্ডার ও ড্রাইভের ডান বাটনে ক্লিক করে একটি মেনু আসবে সেখানে Cleans File এ- ক্লিক করলেই হবে।আশা করি ইসেট সম্পর্কে অনেক কিছু ধারনা পেলেন ও ব্যবহারের নিয়ম জানলেন আরো কিছু জানতে আমার ডাউনলোডে দেয়া Eset manual Book পড়লে সব জানতে পারবেন।
ইসেট বর্তমানে অন্য সকল কোম্পানীর প্রধান প্রতিদ্বন্ধী। ইসেট সাইটে প্রবেশ করলে Competition নামে একটি মেনু রায়েছে সেখানে ক্লিক করলে যাবতীয় এন্টিভাইরাসের Statistics জানা যাবে। যেমন- ইসেট ক্যাস্পারস্কীর সাথে নিজেকে তুলনা করছে-এই রকম আরো কিছু নমুনা দেখতে যেমন-Norton, F-secure,Panda,AVG, Bitdefender এর সাথে কম্পিটেশন দেথতে লিচের লিংক অনুসরন করলেই হবে-Share Link-1. http://www.eset.com/home/whyeset/compare/2. http://www.eset.com/home/whyeset/interactive-comparison/একটি প্রশ্ন-অনেকেই হয়ত বলবেন যে, ইসেট যে সকল কমপিটিশনে প্রতিটি ফলাফলে নিজেদেরকে সেরা দেখিয়েছে এটি তাদের মনগড়া ও বানানো ফলাফল। আসলে প্রাথিমকভাবে আপনাদের ধারনা সত্যি মনে হলেও তাহা নিছক ভূল। প্রথমদিকে আমি ভেবেছিলাম এটি তাদের বানানো তথ্য। কিন্তু পরবর্তীতে আমার ভূল ভাঙ্গে। কেননা, ইসেট যে তথ্যাবলী পরিবেশণ করেছে তাহা নিজেদের বানানো পরিসংখ্যান নয়। এখানে ইসেট উল্লেখ করেছে কারা এই ফলাফল প্রকাশ করেছে ও কোন সংস্থাটি কাজ করেছে। যেমন- তাদের প্রতিটি ফলাফলের নিচে ছোট করে লেখা  আছে- Source:www.virusbtn.com, May 1998 – December 2011, Source: www.av-comparatives.org, May 1998 – December 2011 । উল্লেখ্য Source: www.av-comparatives.orgwww.virusbtn.comএই দুটি পৃথিবীর সর্ববৃহৎ এন্টিভাইরাস সোসাইটির সংগঠণ কমিটি। আমাদের দেশে যেমন বিভিন্ন বিষয়ে প্রতিনিধি কমিটি রয়েছে। কোন কাজ করতে গেলে তাদের অনুমোদন নিতে হয় ও তাদের নিয়ামানুযায়ী কাজ করতে হয়। তেমনি সমস্ত পৃথিবীর এন্টিভাইরাস কোম্পানীদের কমিতি বা সমিতির ফাদার হল এই দুটি সাইট। কোন এন্টিভাইরাস বাজার জাত করতে গেলে, কোম্পানী গঠন করতে গেলে তাদের অনুমতি নিতে হয়, লাইসেন্স করতে হয়। এই কারনে প্রতিটি কোম্পানী এন্টিভাইরাসের প্যাকেটে লেখা থাকে av-comparatives, virusbtn ইত্যাদি। তাছাড়া এই দুটি কমিটির মুল কাজ হল প্রতিটি এন্টিভাইরাস কোম্পানীর বার্ষীক রিপোর্ট পেশ করা, গ্রাহক জরিপ করা, এন্টিভাইরাসের যাবতীয় কর্মকান্ডের ফলাফল প্রস্তুত করা ও তাদের বিভিন্ন বিষয়ে নির্দশনা দেওয়া ইত্যাদি। এবার নিশ্চয় ব্যাপারটি বুঝতে অসুবিধা হবার কথা নয়। এখানে যদি এই কমিটি নিজে থেকে ফলাফল প্রস্তুত না করতেন তাহলে ন্য সকল কোম্পানী নিজেদের সাইটে প্রশংসার কথা অবশ্যই জুড়ে দিত ও মনগড়া তথ্যাদি পরিবেশন করত। তাই অন্য সকল এন্টিভাইরাস সাইটে এই বিষয়ে তাদের কোন তথ্য দেয়া হয় না। কিন্তু ইসেট একমাত্র ব্যতিক্রম যারা নিজেরা ও অন্যদের সঠিক তথ্য আমাদের মাঝে শেয়ার করছে। www.av-comparatives.org,www.virusbtn.com প্রতি ০৩ মাস পরপর ধারাবাহিক তথ্যাবলী আপডেট করে থাকে। সুতরাং সেখানে ইসেটও ব্যতিক্রম তারাও তথ্যাবলী আপডেট করে থাকে।ইসেট বর্তমানে পৃথিবির সকল দেশেই ব্যবসা করছে। আমাদের বাংলাদেশেও। প্রথমদিকে ইসেটের (স্মার্ট সিকিউরিটি) দেশী বাজার মূল্য ছিল প্রায় ১১০০/-এখন ইসেটের মূল্য প্রায় ১৫০০/- । এখানে সহজে প্রতীয়মান হয় যে, ইসেট দ্রুতভাবে বাংলাদেশে সাড়া ফেলতে সক্ষম হয়েছে ও দিন দিন চাহিদা বৃদ্ধি পাচ্ছেই। উদাহরন ভাবে বলা যায়, আমি রাজশাহীর কম্পিউটার মার্কেটে আমার পরিচিত একটি কম্পিউটার দোকান নাম (Computer Fair)।নিউ মার্কেটের মধ্য প্রায় ১০/১২ টি শোরুম আছে তার মধ্য সবচেয়ে বেশী বিক্রির হার ও সন্তোষজনক গ্রাহক সেবা কম্পিউটার ফেয়ার দিয়ে থাকে। অন্য শোরুম সম্পর্কে রিপোর্ট পেয়েছি তাদের গ্রাহক সেবাটা ভালভাবে দিতে পারেনা। কেননা, ওয়ারেন্টি সার্ভিস নিয়ে টাল বাহানা শুরু করে এমন অভিযোগ আছে, কিন্তু ফেয়ার সেখানে একদম শংকামুক্ত। আমি ও আমার বন্ধুদের অনেকের হার্ড ওয়্যার সামগ্রী এখান থেকে মাঝেমধ্য ক্রয় করি। এরমধ্য যে সকল জিনিসের সমস্যা হয়েছিল তা তারা ওয়ারেন্টি সার্ভিস এর অআওতায় পরিবর্তন করেদিয়ে ছিল। এখানে শুধু আমাকে নয়, প্রতিটি গ্রাহক সেবাই সমানভাবে তারা গুরুত্ব দিয়ে থাকেন।ইতিপূর্বে নিউমার্কেটের ফেয়ার মতই একটি স্বনামধন্য শোরুম থেকে (বিশেষ কারনে নাম দেওয়া সম্ভব হলনা) একটি গুরুত্বপূর্ণ প্রডাক্ট ক্রয় করেছিলাম। তারা ওয়ারেন্টি দিয়েছিলেন। কিন্তু মাস ৫ পর সমস্যা হলে তাদের কাছে নিয়ে গেলে তারা টালবাহানা শুরু করেন। এক সময় কথা কাটাকাটি হয়। পরে ভার্সিটি থেকে বন্ধুদের মিমাংসায় উক্ত কাজের সমাধান হয়। আমি ব্যক্তিগতভাবে মনে করি, এনাদের মূলত সততা, কাষ্টমার সার্ভিস, সঠিক ভাবে ওয়ারেনটি সার্ভিস দেবার কারনে ব্যবসাটা অনেক সফল বলা যায়। আমি তাদেরকে প্রথম ইসেট এন্টিভাইরাস আনতে অনুরোধ করেছিলাম। তারা আমার অনুরোধ রেখেছিলেন। প্রায় ৩ লক্ষ টাকার মত ইসেটের প্রায় ৩ টি বড় প্যাকেট এনেছিলনে। তাদের কাছ থেকে ১০৫০/- টাকা দিয়ে একটি ইসেট নিই। উল্লখ্য তারা ইসেটের সাথে জিডাটা, ক্যাস্পাস্কী, ইস্ক্যান নিয়ে এসেছিলেন। কিন্তু দেখা গেল- প্রায় ১ বছরের মাথায় ইসেট সব বিক্রি হয়ে গেছে। কিন্তু প্রায় ২ বছর হয়ে গেল অন্য সকল এন্টিভাইরাস সেই ভাবেই পড়ে আছে। বিক্রি সফল হয়নি। আবার কিছু দিন পূর্বে (প্রায় ২মাস) ঢাকার ইসিএস, বিসিএস কম্পিউটার সিটিতে গিয়ে খবর নিলাম। ইসেটের চাহিদাটাই বেশী।
১২। আমার ডাউনলোড ফাইলে ইসেট ক্রাক ফাইল দেয়া আছে। যারা আজীবন ধরে ইসেট চালাতে চান তাদের জন্য। এটি ব্যবহার করতে হলে ইসেট পূর্ব থেকেই পিসিতে ইনষ্ঠল থাকতে হবে। অতপর পিসিকে রিস্টার্ট করে F8 কী চেপে সেফমুডে চালু করে ঐ ক্রাক ফাইল ইনষ্টল বা চালু করে পিসি পূনরায় রিস্টার্ট করে স্বাভাবিক মুডে চালু করুন। ব্যস উপভোগ করুন- Lifetime ইসেটের ব্যবহার।
বিঃদ্র- এখানে যারা Original License ব্যবহার করতে চান ও যারা Crack File ব্যবহার করতে পচ্ছন্দ করেন তাদের উভয়ের জন্য এই উপহার। কিন্তু ক্রাক ফাইল যদি ইসেট কর্তৃপক্ষ ব্লক করে দেয় তাহলে আমাকে দোষারোপ করবেন না। আর License key এর কাজ ১০০% হবেই। ভয় নাই! ২০১২ সাল পর্যন্ত নিশিচ্ন্তে ব্যবহার করুন।Eset  একটি ক্রাক ফাইল আজীবন কিভাবে চালাবেন?ইসেটের ক্রাক ফাইল চালাতে হলে প্রথমত অআপনার পিসিতে ইসেট সিকিউরিটি ইনষ্টল করে নিন। অতপর পিসি রিস্টার্ট করে সেইফমুডে চালু করুন। এবার ক্রাক ফাইলটি ইনষ্টল করে পিসিটি পূনরায় রিস্টার্ট করে চালু করে নিলেই হবে।
তবে যারা জেনুইন লাইসেন্স কি ব্যবহার করবেন তাদের ক্রাক করবার প্রয়োজন নাই। কেননা, লাইসেন্স কি চলবে ০৩/১২/১২ ইং পর্যন্ত। তবে যারা ক্রাক ফাইল ব্যবহার করতে পচ্ছন্দ করেন তাদের জন্য এই সিস্টেমটি উপহার দিলাম।
ইসেট উপহারের প্যাকেজটি (সিরিয়াল কীসহ) ডাউনলোড করতে এই খানে ক্লিক করুন-http://adf.ly/5whrkEset Smart Security সফটওয়্যারটি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন-http://www.eset.com/us/download/thank-you-1/file/6859/আজ এই পর্যন্তই। এই পোস্টটি অলংকরন ও এডিট করতে প্রায় ০৩ দিন সময় ব্যয় করতে হয়েছে। তবুও পোষ্টটির কোন ভূল ত্রুটি , বানাণগত সমস্যা দৃষ্টি গোচর হলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখার আহবান রাখছি।  এবং হ্যা কোন সমস্যার মুখোমুখি হলে কমেন্ট করতে ভূলবেন না! উত্তর দেবার চেষ্টা করব। পরিশেষে সবার সুখীজীবন ও সুস্থতা কামনা করছি।আল্লাহ হাফেজ-